Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরলে সড়কে প্রকাশ্য কুপিয়ে ১ পিকআপ ড্রাইভারকে খুন

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৬:২৬ পিএম

দিনাজপুরের বিরলে সড়কে প্রকাশ্য দিনে দুপুরে ১ পিকআপ ড্রাইভারকে খুন করা হয়েছে। নিহতের পরিচয়ে জানা গেছে, সে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার ওলিপুর গ্রামের মোকাদ্দেস আলীর পুত্র মোস্তফা (২) এবং প্রাণ কোম্পাণীর পিকআপ ভ্যান চালক। ঘটনাটি সোমবার বিকাল ৪ টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ধুকরঝাড়ী পিপল্যা এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাব স্টেশন সংলগ্ন ঘটেছে। দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাও জেলার হরীপুরে মালামাল দিয়ে প্রাণ কোম্পানীর একটি পিকআপ ভ্যান দিনাজপুর ফুলবাড়ী উপজেলায় তার গন্তব্যে যাচ্ছিল। সোমবার বিকাল ৪ টার দিকে পিকআপ ভ্যানটি বিরল উপজেলার দিনাজপুর-বোচগঞ্জ সড়কের ধকুরঝাড়ী পিপল্যা নামক স্থানের দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ –এর সাব স্টেশন এলাকায় পৌছালে পিছন থেকে ৪ টি মোটরসাইকেলে ৮ জন দূর্বৃত্তকারী এসে পিকআপ ভ্যানটির গতিরোধ করে এবং ড্রাইভার মোস্তাফা কে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরী কুপিয়ে চলে যায়। এসময় সাথে থাকা হেলপার রংপুর জেলার মিঠাপুকুর এলাকার ইমরান আলীর পুত্র হামিদুর রহমান ও স্থানীয়দের সহায়তায় গুরুত্বর অবস্থায় ড্রাইভার মোস্তাফাকে দিনাজপুর এমএআর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ড্রাইভার মোস্তফাকে মৃত ঘোষণা করেন।

বিরল থানার এসআই নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে প্রাণ কোম্পানীর পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। লাশের সুরতহাল ও ময়না তদন্তের ব্যবস্থা চলছে। সেই সাথে দূর্বৃত্তকারীদের চিহিৃত ও গ্রেফতারের চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ