Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় জেলা ইজতেমা ৯ থেকে ১১ ফেব্রুয়ারি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনায় জেলা ইজতেমা আগামী ৯, ১০ ও ১১ ফেব্রুয়ারি এ তিনদিন অনুষ্ঠিত হবে। মহানগরীর জিরোপয়েন্ট সন্নিকটে এ ইজতেমার আয়োজন করেছে খুলনা জেলা তাবলিগ জামাত। মহানগরীসহ জেলার ৯ উপজেলা ও মংলাসহ ৫ লক্ষাধিক মুসলি¬ এই ইজতেমায় শরিক হবেন বলে প্রত্যাশা করছেন আয়োজক কমিটি।
খুলনা জেলা তাবলিগ জামাতের সূরা সদস্য প্রফেসর ড. মো: আব্দুল আজিজ জানান, এবার খুলনা মহানগরীর জিরোপয়েন্টের পাশে ইজতেমার আয়োজন করা হয়েছে। গত শুক্রবার স্থানীয় সংসদ সদস্য, জমির মালিক, বাসিন্দা ও আয়োজক কমিটির সদস্যরা বৈঠক করেছেন। আগামী ২৩ ডিসেম্বর জিরোপয়েন্টে বৈঠকের আয়োজন করা হয়েছে। সেখানে স্থান নির্ধারণ করা হবে। তবে জিরোপয়েন্টের সন্নিকটেই এই ইজতেমা হবে। তিনি বলেন, এবারের ইজতেমায় নগরীসহ খুলনার ৯ উপজেলা ও মংলা উপজেলার মানুষসহ ৫ লক্ষাধিক মুসল্লি শরিক হবে বলে আশা করা যাচ্ছে। এ ছাড়া শেষদিনে দোয়ায় আরো বেশি মুসলি¬র সমাগম ঘটবে। ইজতেমা সফল করার জন্য খুলনা শহরে ২৮টি এলাকায় জামাত সদস্যরা মুসলি¬দের দাওয়াত পৌঁছে দেবে। এ ছাড়া ১০টি উপজেলার সংশি¬ষ্ট জামাত সদস্যরা সমগ্র এলাকায় ইজতেমার দাওয়াতের জন্য কাজ করবেন।



 

Show all comments
  • Saifullah ৩১ জানুয়ারি, ২০১৭, ৯:০৮ এএম says : 0
    সফল হোক সেই কামনা করি খোদার নিকট
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ