Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি বদিকে বরণ করতে ১ হাজার গাড়ি চার শতাধিক তোরণ

টেকনাফ উপজেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার ৪ (উখিয়া-টেকনাফ) আসনের এমপি আবদুর রহমান বদিকে বরণ করতে ১ হাজার গাড়ি, চার শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। সীমান্ত শহর উখিয়া এবং  টেকনাফের সর্বত্র সাজ সাজ রব চলছে। তার আগমন উপলক্ষে তোরণ ও ব্যানারে ছেয়ে গেছে গোটা  এলাকা। সংবর্ধনা উপলক্ষে দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষদের মাঝে নতুন করে প্রাণ চাঞ্চল্য দেখা দিয়েছে। এমনকি যারা এতদিন এমপি বদির মুক্তি কর্মকা-ে শামিল ছিলেন না, তাদেরকেও এখন মহাব্যস্ত ও প্রথম সারিতে দেখা যাচ্ছে। সরকার দলীয় এমপি আবদুর রহমান বদি দুর্নীতির মামলায় ৬ মাসের অন্তবর্তীকালীন জামিনে মুক্তি পেয়ে কক্সবাজার থেকে (উখিয়া-টেকনাফ) নিজ নির্বাচনী এলাকায় ফিরে আসার প্রাক্কালে সংবর্ধনা পেতে যাচ্ছেন। গতকাল বুধবার ঢাকা থেকে তিনি নিজের নির্বাচনী এলাকায় আসছেন। সংবর্ধনার অংশ হিসেবে এমপি বদির এলাকা টেকনাফ ও উখিয়ায় মহাসড়কের অন্তত ৫০ কিলোমিটার সড়কে নির্মাণ করা হয়েছে চার শতাধিক তোরণ। এসব তোরণ নির্মাণ খরচের বিষয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতারা বলেছেন, ‘অনেকেই সহযোগিতা দিচ্ছেন।’ এ ছাড়া টেকনাফ থেকে কয়েক‘শ যানবাহনে করে কক্সবাজার বিমানবন্দরে বিপুলসংখ্যক কর্মী-সমর্থক এসে এমপি বদিকে বরণ করারও প্রস্তুতি চলছে। এ জন্য লাখ লাখ টাকা খরচ করা হচ্ছে।
দুদকের দায়ের করা মামলায় সম্পদ গোপনের অভিযোগে গত ২ নভেম্বর এমপি আবদুর রহমান বদির বিরুদ্ধে রায়ের ৩ বছরের সাজা  প্রদান করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এ মামলায় ১৮ দিনের মাথায় ৬ মাসের অন্তবর্তীকালীন জামিন পান তিনি।
২০ নভেম্বর রাতে কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি। তবে দুর্নীতি দমন কমিশন তার এ জামিন আদেশ বাতিল করার জন্য উচ্চ আদালতে আবেদন করেছে, যা শুনানির জন্য গৃহিত হয়েছে।



 

Show all comments
  • Arif ২৪ নভেম্বর, ২০১৬, ১:৪৫ এএম says : 0
    Kisu bolar nai ........................
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২৪ নভেম্বর, ২০১৬, ৭:১৪ এএম says : 0
    Only drugs money can be use like this wel-come!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ