Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার ভক্তের ওপর মেজাজ হারালেন টম হ্যাঙ্কস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ৫:০০ পিএম

হলিউডের জনপ্রিয় অভিনেতা টম হ্যাঙ্কস। সম্প্রতি ভক্তের ওপর মেজাজ হারালেন জনপ্রিয় এই অভিনেতা। স্ত্রী রিটা উইলসনকে নিয়ে একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন টম হ্যাঙ্কস। সেখানেই এক ভক্তের ওপর মেজাজ হারান তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই ভক্তের ওপর রাগ উগড়ে দিচ্ছেন এই অভিনেতা। তিনি বলছেন, ‘এটা আমার স্ত্রী। দূরে সরে যাও। আমার স্ত্রীকে কি ফেলে দেবে?’

এদিকে নেটিজেনরাও টম হ্যাঙ্কসের এই আচরণকে সমর্থন করেছেন। একজন লিখেছেন, ‘তার রাগ হওয়াটাই স্বাভাবিক। আমি সেখানে থাকলে ওই ভক্তকে থাপ্পড় দিতাম।’ অপর একজন লিখেছেন, ‘একদম সঠিক কাজটিই হয়েছে।’

আগামী ২৩ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে টম হ্যাঙ্কস অভিনীত ‘এলভিস’ সিনেমাটি। ব্রিটিশ রক এন রোলের রাজা এলভিস প্রিসলির বায়োপিক ‘এলভিস’। বাজ লারম্যান পরিচালিত এই সিনেমার বিষয়বস্তু কিংবদন্তি সঙ্গীতশিল্পী এলভিস প্রিসলির জীবন এবং গানে তার অভূতপূর্ব খ্যাতি পাওয়া। এ ছাড়া রহস্যময় ম্যানেজার কর্নেল টম পার্কারের সঙ্গে তার ২০ বছরের জটিল সম্পর্ক দেখানো হয়েছে। এতে ম্যানেজার কর্নেল টম পার্কারের চরিত্রে অভিনয় করেছেন টম হ্যাঙ্কস।

এছাড়াও এই অভিনেতার ‘পিনোচিও’, ‘দ্য ম্যান কলড ওটো’, ‘অ্যাস্ট্রোরয়েড সিটি’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ