Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রবাসীকে নিয়ে ফেরার পথে প্রাণ হারালেন নানা-নাতনি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১:২৮ পিএম

ঢাকার নবাবগঞ্জে ঢাকা-বান্দুরা আঞ্চলিক সড়কে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

রোববার (১৯ জুন) ভোর চারটার দিকে উপজেলার প্যারাগণ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আবুল কাসেম (৬৫) এবং তার নাতনি ফারহানা (৮)।

আহতরা হলেন, প্রবাসী লাভলু, তার স্ত্রী রেখা (২০), রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫) এবং গাড়ির চালক মনির খান বিল্লাল (৫৪)। আহতরা ঢাকার দোহার উপজেলার রায়পাড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম একটি মাইক্রোবাস নিয়ে মেয়ে রেখা, তার বড় মেয়ের ঘরের দুই নাতনি ফারহানা ও ফাহিমাকে নিয়ে মেয়ের জামাই কুয়েত প্রবাসী লাভলুকে আনতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর যান।

ভোরের দিকে বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে নবাবগঞ্জ উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে পৌঁছলে গাড়ি চালক নিয়ন্ত্রণ হারালে যানটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহত লাভলু, রেখা ও চালক বিল্লালকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয় এবং ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

নবাবগঞ্জ থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ