Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাঁচ জেলায় পুলিশসহ সড়কে নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০০ এএম

দেশের পাঁচ জেলায় গত শুক্র ও শনিবার ছয়জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছে আরো বেশ কয়েকজন। চাঁদপুরে বাস-পিকআপ সংর্ঘষে এক, সাতক্ষীরায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই, ভোলায় ট্রলি খাদে পড়ে এক, নাটরে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে এক, লোহাগাড়া চুনতিতে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে জানান, সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চাঁদখার বাজার এলাকায় বাস-পিকআপ সংর্ঘষ হয়। গতকাল সকাল ১০টায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালকের মৃত্যু হয়। নিহত পিকআপ ভ্যান চালক আল আমিন বাবু। তিনি হাজীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টোরাগড় হাজী বাড়ীর বাসিন্দা।

সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেলের দু’জন আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো একজন। গত শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে সাতক্ষীরা শহরের অদূরে বিনেরপোতা বিসিক শিল্পনগরী এলাকায় দুর্ঘটনা ঘটে।
দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা জানান, দৌলতখানের বাংলাবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি খাদে পড়ে ইয়াকুব নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নে এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রলিতে থাকা আরও তিন জন গুরুতর আহত হয়।

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, বড়াইগ্রামে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে মিলন হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মিলন উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কেচোয়াকোড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, লোহাগাড়া চুনতিতে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোহাম্মাদ মারুফুল ইসলাম নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তিনি কক্সবাজার জেলা চকরিয়া উপজেলার হারবাং ৮ নম্বর ওয়ার্ডের বিন্দারখিল এলকার মৃত সিদ্দিক আহমদের ছেলে এবং সে সিএমপিতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। গত শুক্রবার রাত ১০ টার দিকে চুনতি বাজার সালওয়া রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ