Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তারেক রহমানের সহধর্মিণীর জন্মদিনে দুই প্রতিবন্ধী পেল হুইল চেয়ার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০০ এএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের জন্মদিন উপলক্ষে বগুড়ার নন্দীগ্রামে দুই প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলার বুড়ইল গ্রামে সাংসদের বাসভবন চত্বরে পঙ্গু ও বৃদ্ধ প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মো. মোশারফ হোসেন।

প্রতিবন্ধীরা হলেন- ওমরপুর পশ্চিমপাড়ার সিরাজুল ইসলামের স্ত্রী মোছা. সৈতন এবং উপজেলার মাটিহাস গ্রামের মৃত মণ্ডলের ছেলে মজনুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম হোসেন, বাচ্চু মিয়া, আবুল কালাম আজাদ, বিএনপি নেতা মোফাজ্জল হোসেন বুলু, হাসেন আলী, শফিকুল ইসলাম, মশিউর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ