Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

 রামুতে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের বিক্ষোভ

ভারতের পণ্য বর্জন ও সংসদে নিন্দা প্রস্তাব গ্রহণের দাবী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৪:৪৮ পিএম | আপডেট : ৮:৩৬ পিএম, ১৮ জুন, ২০২২

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের বিরুদ্ধে ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার মিডিয়া প্রধান নভিন জিন্দাল কর্তৃক চরম অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজ রামু উপজেলা শাখা। আজ বাদে আছর অনুষ্ঠিত এ মিছিলে বিপুল সংখ্যক নবীপ্রেমিক জনতা প্রবল বৃষ্টি উপেক্ষা করে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

বিক্ষোভ মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা ভারতে মহানবী হযরত মুহাম্মদ স. এর শানে চরম অবমাননার প্রতিবাদে অনতিবিলম্বে সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশ বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব গ্রহণ এবং ভারতের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে সে দেশের সবধরণের পণ্য বয়কট করার দাবি জানান।
এসময় মিছিলকারী নেতা-কর্মীসহ বিপুল সংখ্যক নবীপ্রেমিক জনতা ঈমানী চেতনাদীপ্ত দাবি সম্বলিত প্লে কার্ড ও স্লোগান বহন করে রামুর রাজপথ প্রকম্পিত করে তুলেন।

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি রামু উপজেলা আমীর মাওলানা হাফেজ আব্দুর রহিম রাহীর সভাপতিত্বে বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলার সিনিয়র নায়েবে আমীর মাওলানা আ. হ. ম নুরুল কবির হিলালী। প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর।
ইসলামী ছাত্রসমাজ রামু উপজেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ অলিউল্লাহ আরজুর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, নেজামে ইসলাম পার্টি রামু উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা শহিদুল্লাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রামু রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুফতি দেলোয়ার হোসাইন, জেলা ইসলামী ছাত্রসমাজের সভাপতি হাফেজ মুহাম্মদ শওকত আলী, রাজারকুলের ইউপি সদস্য, সাবেক ছাত্রনেতা বোরহান উদ্দিন রব্বানী, ইসলামী ছাত্রসমাজ রামু উপজেলা সভাপতি মুহাম্মদ আব্দুল করিম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ