Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়িতে স্ত্রীকে হত্যার অভিযোগ

জামালপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ৫:৩১ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তাপসী বেগম (২৫) নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার বেলা ১১টায় উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা বাজার এলাকায় নিজ ঘরে এ ঘটনা ঘটে।

নিহত তাপসী বেগম সরিষাবাড়ী পৌরসভার চন্দনপুর গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে।

গৃহবধূর পরিবারের দেয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ বলছে, তাপসীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তাপসীর স্বামী লাভলু মিয়ার বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত তাপসী বেগমের বাবা তোফাজ্জল হোসেন জানান,৪ বছর আগে পারিবারিকভাবে তাপসী ও লাভলু মিয়ার বিয়ে হয়। বিয়ের সময় লাভলু মিয়াকে ৫০ হাজার টাকা যৌতুক দেয়া হয়। তাদের তিন বছরের একটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করতেন লাভলু। কয়েক দফায় ৫ থেকে ১০ হাজার টাকা দেয়ার পরও নির্যাতন চলত।

তোফাজ্জল হোসেন অভিযোগ করেন,বুধবার বেলা ১১টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা বাজার এলাকায় নিজ ঘরে তাপসীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান লাভলু। পাশের বাসা থেকে তাদের সন্তান বাসায় এসে মাকে মেঝেতে পড়ে থাকতে দেখে কান্নাকাটি শুরু করে। পরে প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ