Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ২:০৫ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে এক বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় সেই আওয়ামী লীগ নেতা নিশানবাড়িয়া ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চুকে প্রধান আসামি করে মামলা দায়ের হয়েছে ।

মঙ্গলবার রাতে আহত মুক্তিযোদ্ধা আশ্রাফ আলী হাওলাদারের (৭০) ছেলে রাসেল হাওলাদার বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় আরো ১জন এজাহার নামীয় সহ ১০/১৫জন অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ৮টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের কুদঘাটা বাজার আ.লীগ অফিসে ডেকে নিয়ে মারপিট করা হয় মুক্তিযোদ্ধা আশ্রাফ আলী হাওলাদারকে (৭০)। ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি আ. লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাচ্চু একটি শালিস বৈঠকে ডেকে নিয়ে তিনি নিজে এবং তার ক্যাডাররা মারপিট করেন তাকে। আহত এ মুক্তিযোদ্ধা মোরেলগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই ঘটনার প্রতিবাদে গতকাল মঙ্গলবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মোরেলগঞ্জ শরণখোলা সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়। মানব বন্ধন শেষে সংক্ষিপ্ত পথসভায় মামলার প্রধান আসামি আ. লীগ নেতা আব্দুর রহিম বাচ্চু ওরফে বাচ্চু ডিলারকে আশু গ্রেফতার ও বিচারের আওতায় না আনা হলে আসছে ১৬ ডিসেম্বরর বিজয় দিবসের অনুষ্ঠান বর্জন করার ঘোষণা দিয়েছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সরদার ইকবাল জানান, আসামিরা সকলেই পলাতক। কাউকে আটক করা যায়নি। তবে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ