Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে দুই তরুণী গণধর্ষণের শিকার : আটক ৪

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা: ঢাকার ধামরাইয়ে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে ডেকে এনে দুই তরণীকে গণধর্ষণ করা হয়েছে।  ধর্ষণের শিকার হওয়া দুই তরণীকে উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে চিকিৎসা দিয়েছে থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার ফুটনগর এলাকায় একটি প্রস্তাবিত আবাসিক এলাকায় নির্জন স্থানে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল মঙ্গলবার ভোরে ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। তবে আরো ৩ ধর্ষককে এখনো আটক করতে পারেনি।
পুলিশ ও ধর্ষিতারা জানান, উপজেলার কুল্লা ইউনিয়নের ফুটনগর এলাকায় একটি প্রস্তাবিত আবাসিক এলাকায় নির্জন স্থানে ইকবাল নামের এক বখাটে সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে প্রেমের কথা বলে ওই তরণীদের মোবাইল ফোনে  গত সোমবার সন্ধ্যার দিকে ডেকে নিয়ে আসে। ওই তরণীদের সঙ্গে প্রেমের অভিনয় করে কথা বলতে বলতে সন্ধ্যা পার করে দেয়।  
ওখানে আগ থেকে ওৎ পেঁতে ছিল আরো ৬ বখাটে। এরপর সুযোগ বুঝে ওই তরণীদের পালাক্রমে ধর্ষণ করে বখাটেরা। একপর্যায়ে দুই তরণীরা অজ্ঞান হয়ে পড়লে ঘটনাস্থল থেকে ধর্ষকরা পালিয়ে যায়। পরে ধর্ষিতার পরিবার রাতে তাদের খুঁজতে গিয়ে অজ্ঞান অবস্থায় স্থানীয়দের সহয়তায় তাদের উদ্ধার করে প্রথমে সাভার সরকারি হাসপাতালে ভর্তি করে এবং সাভার থানায় অবহিত করেন। পরে সাভার হাসপাতাল থেকে ওই রাতেই ধর্ষিতাদের উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ