Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় জমি নিয়ে বিরোধে নিহত ১

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১:৪৪ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের আনোয়ারায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় রাজ্জাক নূর (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টায় উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দর এলাকায় এ ঘটনা ঘটে।
আনোয়ারা থেকে সংবাদদাতা জানান, স্থানীয় ইউপি সদস্য নুরুল আবছার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন জমি ও বসতবাড়ি নিয়ে নিহত রাজ্জাক নূরের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান শাহাদত হোসেন চৌধুরীর ছেলেদের বিরোধ চলে আসছিল। এর জেরে  দুই পক্ষের মারামারিতে রাজ্জাক নূর নিহত হন। তবে খুনের ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে বলে জানান তিনি।
নিহত রাজ্জাক নূরের ছেলে রাশেদ নূর জানান, সকালে শাহাদত হোসেনের ছেলে মেহেদি হোসেন এবং এমদাদ, বাবলু, আবদুল, শফিউল, শাহনূরসহ ১০-১২ জন আমার বাবার কাছে আমি কোথায় জানতে চান। ওই সময় আমি সেখানে গেলে আমাদের ওপর হামলা করেন তারা। তখন তাদের ইটের আঘাতে বাবার মৃত্যু হয়। অভিযোগ অস্বীকার করেন মেহেদি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ