Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে বিপুল পরিমাণে মাদক জব্দ : আটক দুই

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

যশোর জেলা পুলিশ দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোলের ২২নং শেডের সামনে থেকে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলের চালান জব্দ করেছে। এসময় আটক করা হয়েছে সালাউদ্দিন ও মীর আসলাম হোসেন নামে দু’কারবারিকে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার তার কার্যালয়ের সামনে প্রেস ব্রিফিং করে অভিযান এবং পরবর্তী কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ১৮৬ কেজি গাঁজা, ৭৪৯ বোতল ফেনসিডিল, ভারতীয় প্রসাধনী সামগ্রী, ভারতীয় বাজি এবং ওষুধ। উদ্ধার হওয়া এই মাদকসহ অবৈধ মালামালের মূল্য দেড় কোটি টাকা।
ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুকিত সরকার প্রমুখ। এই মাদক চালানের সাথে আরো অনেকে জড়িত, যাদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ