Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাবি প্রেসক্লাবের নেতৃত্বে নাজমুল-রাশেদ-মাসুদ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৫:০৯ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( শাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ এর ১৮ তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে প্রেসিডেন্ট পদে ভোরের কাগজের প্রতিনিধি নাজমুল হুদা, ভাইস প্রেসিডেন্ট পদে দৈনিক ইনকিলাবের প্রতিনিধি রাশেদুল হাসান এবং জেনারেল সেক্রেটারি পদে দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি আবদুল্লা আল মাসুদ নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার ( ১৬ জুন) দুপুর ১২ টা থেকে দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ শেষে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলামের উপস্থিতিতে প্রধান নির্বাচন কমিশনার ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের এডিশনাল ডিরেক্টর অর্থনীতি বিভাগের এসোসিয়েট প্রফেসর ড. মো. মাহবুবুল হাকিম নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। এ সময় অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর আমিনা পারভীন, প্রক্টর এসোসিয়েট প্রফেসর মো. ইশরাত ইবনে ইসমাঈল, শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর ড. জায়েদা শারমিন, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক প্রফেসর ড. মো. মস্তাবুর রহমান, নির্বাচন কমিশনার এসিসট্যান্ট প্রফেসর আসিফ মোহাম্মদ সামির, এসিসট্যান্ট প্রফেসর মো. রিয়াদুল ইসলাম ও কর্মকর্তা-কর্মচারী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন
নির্বাচনে জয়েন্ট সেক্রেটারি পদে কালের কন্ঠের প্রতিনিধি নুরুল ইসলাম রুদ্র, ট্রেজারার পদে বাংলা নিউজের প্রতিনিধি হাসান নাঈম, অফিস সেক্রেটারি পদে দৈনিক যুগান্তরের প্রতিনিধি জুবায়েদুল হক রবিন নির্বাচিত হয়েছেন। এছাড়া এ কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে আজকের কাগজের প্রতিনিধি তানভীর হাসান কার্যকরী সদস্য-১, বাংলা ভিশনের প্রতিনিধি শাদমান শাবাব কার্যকরী সদস্য-২ এবং দৈনিক অধিকারের প্রতিনিধি আদনান হৃদয় কার্যকরী সদস্য-৩ হিসেবে নির্বাচিত হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ