Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার গঙ্গাদাসপুর গ্রামে কোদালের কোপে এক কৃষক নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৩:৫৫ পিএম

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে দিনের বেলায় প্রকাশ্যে কোদাল দিয়ে কুপিয়ে বাবলুর রহমান (৪৫) নামে এক কৃষককে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সাড়ে ১০ টার সময় এ হত্যাকান্ডটি ঘটে। নিহত বাবলুর রহমান গঙ্গাদাসপুর গ্রামের মাঝেরপাড়ার রমজান আলীর ছেলে। পুলিশ ওই গ্রামের মরহুম ইব্রাহিম হোসেনের ছেলে মানসিক প্রতিবন্ধী জমির হোসেনকে (৫৫) আটক করেছে। আটক জমির হোসেন নিহত বাবলুর রহমানের প্রতিবেশী।
গ্রামবাসীর বরাত দিয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত বাবলুর রহমানের মেয়ে খাদিজা খাতুনের বিয়ে। মেয়ের বিয়ে অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য একই গ্রামের বসবাসরত ভাইরাভাই মিন্টু রহমানকে দাওয়াত দিতে যাচ্ছিলেন তিনি। বাড়ি থেকে আনুমানিক ১০০ গজ যাওয়ার পর জমির হোসেন তার হাতে থাকা কোদাল দিয়ে বাবলুর রহমানের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই বাবলুর রহমানের মৃত্যু হয়। লাশ সুরোতহাল শেষে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ