Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে বিষ ঢেলে ৪ লক্ষাধিক টাকার মাছ নিধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি পুকুরে রাতের আধাঁরে বিষ ঢেলে ৪ লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে গতকাল বুধবার ভোরে পুকুরের সব জাতের মাছ মরে ভেসে উঠে। খোাঁজ নিয়ে জানা যায়, শহরের মধ্য পাইকপাড়া জামে মসজিদ সংলগ্ন হাজী দারু মিয়ার বাড়ীর পুকর ইজারা নিয়ে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছিলেন নাছির হোসেন। মঙ্গলবার গভীর রাতে পুকুরটিতে বিষ ঢেলে দেয় দুর্র্বৃত্তরা। ভোরে ইজারাদার নাছির পুকুর পাড়ে গিয়ে দেখতে পান সকল জাতের মাছ মরে পানির উপর ভাসছে। এসময় তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। এ বিষয়ে ইজারাদার নাসির হোসেন বলেন, পুকুরের একটি মহল দীর্ঘদিন ধরে পুকুরটি দখলের চেষ্টা করে আসছে। পুকুরটিতে মাছ চাষের ফলে তারা দখল করতে পারছেনা। এ কারণেই ওই মহলটি বিষ ঢেলে দিয়েছে। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ