Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটখিলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

চাটখিল উপজেলা (নোয়াখালী) সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১২:০১ এএম

নোয়াখালীর চাটখিলের খিলপাড়া বালিয়াধর গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে একই বাড়ীর মোহাম্মদ ইস্রাফিলকে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। এই ব্যাপারে ওই নারী বাদী হয়ে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, ওই প্রবাসীর সাথে ২০১৭ সালে পারিবারিকভাবে বিয়ে হওয়ার পর তাদের দাম্পত্য জীবনে আড়াই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। ইস্রাফিল একই বাড়ির হওয়ার সুবাদে মাঝে-মধ্যে ঐ নারীর ঘরে আসা-যাওয়া করত। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারিরিক সম্পর্ক করে। কিন্তু বিয়ে না করে ইস্রাফিল নানা টালবাহানা করতে থাকে। একপর্যায়ে ইস্রাফিল গত সোমবার গভীর রাতে ওই নারীর ঘরে ডুকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে নারীর চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসলে ইস্রাফিল পালিয়ে যেতে চেষ্টা করলে তারা তাকে আটক করে থানা পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন জানান, গ্রেফতারকৃত যুবককে মঙ্গলবার বিকেলে আদালতে প্রেরণ করা হয় এবং ভিকটিমকে বুধবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ