Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জালালাবাদ গ্যাসে সকল অনিয়ন দূর্নীতি বন্ধ, কর্মচারী পদে লোকবল নিয়াগের দাবী জানিয়েছে এমপ্লয়ীজ ইউনিয়ন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৬:১৩ পিএম

কর্মচারি পদে লোকবল নিয়োগ, কর্মচারিগণের পদোন্নতিসহ প্রতিষ্ঠানের সকল অনিয়ন দূর্নীতি বন্ধের লক্ষ্যে জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন, রেজি নং-২৫২০ (সিবিএ) এর এক জরুরি সভা আজ বুধবার (১৫ জুন) দুপুর ১টায় জালালাবাদ গ্যাসটি এ্যান্ডডিসিস্টেম লিমিটেড-এর প্রধান কার্যালয় গ্যাসভবন, মেন্দিবাগ এরসিবিএ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন, রেজি নং-চট্ট-২৫২০ (সিবিএ) এর সভাপতি মোঃ আব্দুর রহমান এর সভাপতিত্বে ও উর্ধ্বতন টেকনিশিয়ান-কাম-সুপারভাইজার এর ফকির মাহবুব মোর্শেদ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি (সিবিএ), মোঃ বিল্লাল হোসেন, সহ-সভাপতি (সিবিএ), মোঃ শাহনোয়াজ চৌধুরী, সাধারণ সম্পাদক (সিবিএ) মোঃ আব্দুছ ছালাম, সহ-সাধারণ সম্পাদক (সিবিএ) পার্থ সারথী চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক (সিবিএ) মোঃ আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক (সিবিএ) মোঃ জবারক মিয়া, দপ্তর সম্পাদক (সিবিএ) মোঃ নাজিম উদ্দিন প্রচার সম্পাদক (সিবিএ) মোঃ আইয়ুব আলী, উপ-টেক-কাম-সুপার: মোঃ আমির হোসেন, উপ-টেক-কাম-সুপার: মোঃ ওসমানগণি, উপ-টেক-কাম-সুপার: মোঃ আব্দুল মালেক, উপ-টেক-কাম-সুপার: মোঃ মীর হোসেন, উর্ধ্বতন গাড়ীচালক মোঃ শাহ আলম পাটওয়ারী, মোঃ আকবর আলী, সার্ভেয়ার খন্দকার খাইরুল ইসলাম, কম্পিউটার অপারেটর রুজিনা মুহিব, জুনিয়র টেকনিশিয়ান মোঃ ইসলাম উদ্দিন, জুনিয়র টেকনিশিয়ান সভায় বক্তারা দ্রুতকর্মচারি পদে লোকবল নিয়োগ, কর্মচারিগণের পদোন্নতি প্রদান এবং মাথা ভারি প্রশাসনের সকল ধরনের অন্যায় অনিয়ম বন্ধের জন্য আহবান জানান। অন্যথায় সকল কর্মচারিদের নিয়ে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে মর্মে হুশিয়ারী প্রদান করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ