Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পৃথক মামলায় কাউন্সিলর খোরশেদ ও আশা কারাগারে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৫:০১ পিএম

ধর্ষণ ও হত্যা মামলায় আত্মসমর্পণ করতে গিয়ে জামিনের আবেদন করলে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দুই কাউন্সিলরকে কারাগারে প্রেরণ করার বিজ্ঞ আদালত। বুধবার (১৫ জুন) নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল এবং জেলা ও দায়রা জজ নারায়ণগঞ্জ এই রায় দেন।
ধর্ষণ মামলায় মহানগর যুবদলের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এবং হত্যা মামলায় মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশাকে কারাগারে পাঠানো হয়েছে।
তথ্যটি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান।
তিনি বলেন, বুধবার জেলা ও দায়রা জজ মশিউর রহমানের আদালতে বন্দর থানার একটি মামলায় কাউন্সিলর আবুল কাউসার আশাকে ও নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে ধর্ষণ মামলায় কাউন্সিলর খোরশেদকে কারাগারে প্রেরণ করা হয়। দুজনেই দুটি মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।
এ সময় দুজন কাউন্সিলরের পক্ষে আদালতে উপস্থিত ছিলেন, কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, আফসানা আফরোজ বিভা, শাওন অঙ্কন, মনিরুজ্জামান মনির, অসিত বরণ বিশ্বাস, আব্দুল করিম বাবু, কামরুল হাসান মুন্না, মো. শাহীন মিয়া, সুলতান আহম্মেদ ভুইয়া ও আনোয়ার ইসলাম প্রমুখ।
কাউন্সিলরগণ জানান, এসব একাধিক মিথ্যা মামলায় কাউন্সিলদের জড়ানোর কাউন্সিলররা নাগরিক সেবা থেকে দিনের পর দিন বঞ্চিত হচ্ছেন। তাদেরকে জামিন দেয়ার জন্য এবং এ ধরনের মামলায় ভবিষ্যতে যেন তাদের না জড়ানো হয় সেজন্য সবিনয় অনুরোধ করেছেন তারা।
এদিকে, কাউন্সিলর খোরশেদ জানান, এসব মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে নিয়ে রাজপথের আন্দোলন থেকে আমাকে দূরে রাখা যাবেনা। দ্রুতই আপনাদের মাঝে ফিরে আসবো। আবার দেখা হবে রাজপথে
কাউন্সিলর আশা জানান, পুরোটাই ষড়যন্ত্র। আমাকে জড়ানো হয়েছে রাজনৈতিক কার্যক্রম ও নাগরিক সেবা থেকে দূরে রাখতে। ষড়যন্ত্র করে আমাকে আটকে রাখা যাবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ