Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণ ভোট দিলে স্যালুট দিয়ে ক্ষমতায় বসাবো : বিএনপিকে মায়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০৪ এএম

সুষ্ঠু ধারার রাজনীতিতে ফিরে আসতে বিএনপির প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। তিনি বলেন, আমরা চাই আপনারা সুষ্ঠু রাজনীতিতে ফিরে আসেন। সামনে নির্বাচন। নির্বাচনে মানুষের কাছে যান। জনগণের কাছে মাফ চেয়ে ভোটে যান। ভোটে যদি জয়লাভ করেন, আমরা আপনাদের স্যালুট দিয়ে ক্ষমতায় বসাবো। কিন্তু পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে যদি কোন ধরনের ষড়যন্ত্রের চেষ্টা করেন, তাহলে তা মোকাবেলা করা হবে।

গতকাল বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর ১৪ দলের সভায় তিনি এ কথা বলেন। মায়া বলেন, মির্জা ফখরুল ইসলাম প্রেসক্লাবের সামনে সকাল থেকে রাত ৮টা পর্যন্ত যেভাবে মিথ্যাচার করেন এতে প্রেসক্লাবের পবিত্রতা নষ্ট করে ফেলেছেন। মুখ দিয়ে দেশ উদ্ধার করা যায়। কিন্তু আপনার মুরাদ কতটুকু, সেটাও দেখতে হবে। জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, সরকার উৎখাতের কোদাল দিয়ে খাল কেটে অস্বাভাবিক সরকার বা রাজাকার-জামাতের তালেবানি সরকার-এই দুই কুমির আনার ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে এবং সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে হবে।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে এবং জাসদের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদাত হোসেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি পলিট ব্যুরোর সদস্য কামরুল আহসান, ঢাকা মহানগর পূর্ব জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ