Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষক ও শ্রমিকের মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০২ এএম

ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক স্কুল শিক্ষকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ছাড়া বরগুনার বামনায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠনো প্রতিবেদনÑ
ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্টে সাখাওয়াত হোসেন (৫০) নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। সে ফুলপুর উপজেলার রামসোনা গ্রামের মৃত সিদ্দিকুর রহমান খানের পুত্র ও রামসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। গতকাল মঙ্গলবার সকালে বাড়ির পাশে মৎস্য খামারের পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যরা জানান, গত সোমবার সকালে কারো কাছে না বলে মৎস্য খামারে যান পুকুরের পানি সেচের জন্য মোটর ফিটিং করতে। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরে গতকাল মঙ্গলবার সকালে ফিশারির পাড়ে তার লাশ পাওয়া যায়।
বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল মঙ্গলবার বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু হয়। নিহত শ্রমিক বরগুনার বামনার উত্তর কাকচিড়া গ্রামের মৃত্যু গফুর আকনের ছেলে আলতাফ হোসেন (৫৫)। রামনা ইউনিয়নের বৈকালীনবাজারে আর এন ক্লিনিক ভবনের পাশের নারিকেল গাছের ডাল কাটতে গেলেই বিদ্যুৎস্পৃষ্টে মাটিতে পরে যায়। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে নেয়ার পথে মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ