Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় নির্বাচনী প্রচারণায় হামলা

পুলিশসহ অর্ধশতাধিক আহত : গাড়িতে আগুন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০২ এএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকাপ্রার্থী আজিজুল হক চৌধুরীর প্রচারণায় হামলায় পুলিশসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। গত সোমবার সন্ধ্যায় ইউনিয়নের ছাত্তারহাট, কালিগঞ্জব্রিজ, লালারহাট, মাহাতা, দেউতলা এলাকায় হামলার এই ঘটনা ঘটেছে। হামলায় বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, যুবলীগ নেতা জালাল ও এক পুলিশ কন্সেটেবল কামাল হোসেন গুরুতর আহত হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত শতাধিক আ.লীগ নেতাকর্মীকে স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকরা অবরুদ্ধ করে রেখেছে। এসময় কয়েকটি মোটরসাইকেলে আগুন দেয়। এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
স্বতন্ত্রপ্রার্থী নাজিম উদ্দিন সুজন বলেন, নৌকাপ্রার্থীর সমর্থকরা আমার প্রচারণায় হামলা করেছে। এতে আমি আহত হয়েছি।
নৌকাপ্রার্থী আজিজুল হক চৌধুরীর অভিযোগ করে বলেন, স্বতন্ত্র পাঁচ চেয়ারম্যান প্রার্থী একজোট হয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় অবস্থান নিয়ে আমার নির্বাচনী প্রচারণায় অংশ নেয়া আ.লীগ নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, পরৈকোড়া ইউনিয়নের উপনির্বাচনে সংর্ঘষের ঘটনা শোনে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়, পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবিকে আসতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ