Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে রেল স্টেশন মাস্টার ও কর্মচারীদের সভা

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০২ এএম

বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন, লালমিনরহাট ও পাকশী ডিভিশনের আয়োজনে স্টেশন মাস্টারদের দাবি-দাওয়ার এক বিশেষ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে পার্বতীপুর রেলওয়ে প্লাটফর্মে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের আয়োজিত মাস্টারদের বিশেষ সভায় সভাপতিত্ব করেন পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শওকত আলী। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মোকছেদুল মোমিন, চেয়ারম্যান সৈয়দপুর উপজেলা পরিষদ ও সভাপতি (ভারপ্রাপ্ত) আ.লীগ সৈয়দপুর উপজেলা শাখা এবং প্রধান উপদেষ্টা, বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি।
সভায় অশোক কুমার চক্রবর্তী আহ্বায়ক পাকশী বিভাগ স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন, এ বি এম জিয়াউর রহমান, সদস্য সচিব লালমনিরহাট স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন, রেজাউল করিম সজল, সদস্য সচিব, পাকশী বিভাগ স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন, শুভ্র কান্তি বিজয়, সিনিয়র সহ-সভাপতি, রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি ও পয়েন্টস ম্যান ইলিয়াস আলীসহ বিভিন্ন স্তরের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালায় ছিলেন, জয়ন্ত চক্রবর্তী, স্টেশন মাস্টার নীলফামারি। স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন নেতৃবৃন্দরা বক্তব্যে বলেন, শ্রম আইন অনুযায়ী ৮ ঘণ্টা ডিউটি রোস্টার, হলিডে ও নাইট ডিউটি ভাতা প্রদান, বেতন বৈষম্য দূরকরণ, নিয়োগ বিধি-২০২০ সংশোশিকরণ, আটকে থাকা প্রমোশন দ্রুত চালু করাসহ অন্যান্য সমস্যবলি দূরকরণের আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ