Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জায়েদ খান আম্মুকে বিরক্ত করে, বললেন সানী-মৌসুমীর ছেলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১০:১৮ পিএম

দীর্ঘদিন ধরেই অভিনেত্রী মৌসুমীকে বিরক্ত করছিলেন অভিনেতা জায়েদ খান। এ নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন স্বামী ওমর সানি। মৌসুমীর জায়েদ খানের পক্ষে সাফাই। অতঃপর ওমর সানী ভরসা রেখেছিলেন পুত্র ফারদিন এহসানের প্রতি। এবার জায়েদ খান ও মৌসুমী ইস্যুতে আগুনে ঘি ঢাললেন মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিন। জায়েদ খান মৌসুমীকে বিরক্ত করেন বলে জানিয়েছেন তিনি। তিনি আরো জানান সানীর ওপর অভিমান বা রাগ করেছেন মৌসুমী।

গণমাধ্যমকে ফারদিন বলেন, ‘তার (জায়েদ খান) বিষয়ে সবাই মোটামুটি জানেন। শুধু আমার আম্মা না, উনি কমবেশি সবাইকে হ্যারাস করে থাকেন। উনি আমার আব্বুর সাথেও বেয়াদবি করেছেন, আম্মুর সাথেও করেছেন। কিন্তু আম্মু ভেবেছেন, বিষয়টা সিভিল ম্যাটার, এটা ফ্যামিলির মধ্যেই সীমাবদ্ধ থাকুক। আমরা নিজেরাই সলভ করবো।’

ফারদিনের ভাষ্যে, ‘আব্বু আম্মু দুজন চাচ্ছেন যেন বিষয়টা দ্রুত সমাধান হয়ে যায়। ছেলে হিসেবে আমি তো আব্বু আম্মু দুজনকেই চাইবো। দিন শেষে আমার চাওয়া যেন এটা দ্রুত সমাধান হয়।’

ফারদিন আরো বলেন, ‘সত্যি কথা হলো উনি (জায়েদ খান) ডিস্টার্ব করেন। আমি চাইলেও এখন প্রমাণ সবার সামনে হাজির করবো না। উনি আমার ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন। এগুলো হয়ত প্রমাণ দিতে পারব না। আমি জানি বিষয়গুলো, পাবলিকলি সব বলবোও না। তবে উনাকে নিয়ে চিন্তায় পড়ে যাবো এমন না। উনাকে এত গুরুত্ব দিচ্ছি না। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা। তাই উনাকে নিয়ে ভাবছি না।’

উল্লেখ্য, গত শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনায় অংশ নেন ওমর সানী। সেখানে তিনি জায়েদ খানকে চড় মেরেছেন বলে দাবি করেছেন। বিপরীতে জায়েদ তাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে। এরপর শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগও দিয়েছেন সানী। তাতে বলেছেন, জায়েদ খান তার ও মৌসুমীর সংসার ভাঙার চেষ্টা করছে।

যদিও ওমর সানীর অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন জায়েদ খান। এমনকি চড়-পিস্তলের ঘটনাও সত্য নয় বলে তার দাবি। এরপর সোমবার মৌসুমী নিজেও মুখ খুলেছেন। তিনি স্বামী ওমর সানী নয়, বরং জায়েদ খানের পক্ষ নিয়ে বক্তব্য দিয়েছেন। ফলে নেটিজেনদের মনে তাদের সংসার ভাঙার শঙ্কা আরও প্রবল হয়েছে। তবুও ভক্তদের প্রত্যাশা, সাময়িক অভিমান-ভুল বোঝাবুঝি ভুলে পুনরায় সুন্দর-শান্তিপূর্ণ সংসারে ফিরবেন এই তারকা দম্পতি।



 

Show all comments
  • Titu Meer ১৪ জুন, ২০২২, ৬:৪৪ এএম says : 0
    জায়েদ খান লোকটা কোন ভাগাড়ের আবর্জনা ৷ দ্বিচারিণী মহিলাগুলো মুখিয়ে থাকে এমন ভাগাড়ের আবর্জনা খেতে ৷
    Total Reply(0) Reply
  • আকাশ ১৪ জুন, ২০২২, ১০:২৭ এএম says : 0
    ছেলের ব্যবসায় ক্ষতি করছে, স্বামীসহ সংসারের সবাই অশান্তিতে আছে, পাবলিকলি ঘটনা প্রকাশ হয়ে গেল। আর কিনা বউ বলছে জায়েদ ভাল ছেলে কোন ডিস্টার্ব করছে না। এ কেমন বউ, নীতি চরিত্র কেমন তা বুঝতে বাকি থাকলো? পরকীয়ায় জড়ালেই এমনটা হয়ে থাকে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ