Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

স্বামীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছে এক গৃহবধূ। তার নাম ইফাত শরীফ মিশু (৩২)। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে রাজধানীর দক্ষিণ গোড়ানের এক বাসায় এ ঘটনা ঘটে। স্বজনরা বলছেন, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
মিশুর খালু ফিরোজ আলম সাংবাদিকদের বলেন, মিশুর বাবা মজিবর রহমান পরিবার নিয়ে চট্টগ্রামে থাকেন। ৮ বছর আগে প্রিন্টিং ব্যবসায়ী নুরে আলমের সঙ্গে মিশুর বিয়ে হয়। এরপর থেকে খিলগাঁও দক্ষিণ গোড়ানে তারা ভাড়া বাসায় থাকতো। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
তিনি আরো বলেন, মিশুর স্বামী নুরে আলমের ফকিরাপুলে প্রিন্টিং ব্যবসা। সকাল থেকে সে ফকিরাপুলে ছিল। ঘটনার সময় মিশু স্বামীকে ভিডিও কলে রেখে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। এটা দেখে স্বামী নুরে আলম দ্রুত বাসায় গিয়ে দরজা বন্ধ পায়। পরে দরজা ভেঙে মিশুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। দ্রুত উদ্ধার করে তাকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আত্মহত্যার কারণ সম্পর্কে ফিরোজ বলেন, প্রায় দুই বছর আগে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক হয় নুরে আলমের। ওই মেয়েকে বিয়েও করে নুরে আলম। তবে পারিবারিক চাপে সে ওই মেয়েকে ডিভোর্স দেয়। এ নিয়ে তাদের পরিবারে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। শুনেছি আবারও ওই মেয়ের সঙ্গে নতুন করে সম্পর্ক হয়েছে নুরে আলমের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ