Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রেলের গেটম্যানকে ছুরিকাঘাতে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকায় আই সি ডি গেটের সামনে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে মো. শাহিন (৩৮) নামে রেলওয়ের এক গেটম্যানকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত কাঞ্চন শিকদারকে আটক করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গত রাত সাড়ে নয়টার দিকে মৃত ঘোষণা করেন।
কমলাপুর রেলওয়ে থানা এসআই মো. রিয়াজ মাহমুদ বলেন, আমরা খবর পেয়ে মুগদা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে তার লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সকালের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠাই।
তিনি বলেন, কাঞ্চন শিকদার নামের এক ব্যক্তির সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে বলে জানা যায়। এই ঘটনায় অভিযুক্ত কাঞ্চনকে আটক করা হয়েছে। মিঠু নামে একজন বলেন, শাহিন রেলওয়ে গেটম্যান হিসেবে কাজ করত। একমাস আগে সে কাঞ্চনের স্ত্রী রাশিদা বেগমকে বিয়ে করে। এই নিয়ে কাঞ্চনের সঙ্গে শত্রুতা সৃষ্টি হয়। এ নিয়ে গত সন্ধ্যার দিকে শাহিনকে ছুরিকাঘাত করে কাঞ্চন। পুলিশ তাকে আটক করেছে বলে শুনেছি। তিনি আরও জানান, নিহতের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা থানার হাটধলা গ্রামে। সে মৃত আবদুল কাদিরের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ