Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বজ্রপাত ও সাপেড় কামরে দুই জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বজ্রপাতে ও সাপেড় কামড়ে দুটি মৃত্যুর ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের জাফরপুর গ্রামে বৃষ্টি চলাকালে বাড়ির পাশে গরু আনতে যায় মৃত মিয়া চান সওদাগরের ছেলে শাহাপরান। এ সময় শাহাপরান বজ্রপাতে আহত হয়। পরে গ্রামের মানুষ তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নূরে আলম জানান, খবর পেয়ে পুলিশের পক্ষ থেকে বিষয়টির খোঁজখবর নিয়েছে। বিকেলে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে সোমবার দুপুরে নবীনগর পৌর এলকার ১নং ওয়ার্ডের আলমনগর গ্রামে সাপের কামরে নিপিন্দ্র সূত্রধর নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। সে ওই এলাকার মৃত নিশিন্দ্র সূত্রধরের ছেলে ও তিন ছেলের জনক। জানা যায়, কৃষক নিপিন্দ্র সূত্রধর গরুর জন্য ঘাস কাটার সময় একটি বিষধর সাপ তার বাম হাতে কামর দেয়। পরে বাড়িতে এসে সাপে কামরের বিষয়টি পরিবারের কাছে জানায়। পরিবারের লোকজন তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ভ্যাকসিন না থাকায় রোগীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পথিমধ্যে কৃষক নিপিন্দ্র সূত্রধরের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ