Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কপোতাক্ষ নদ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

যশোরের চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে চয়ন হোসেন (২০) নামে এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কপোতাক্ষ নদের মাধবপুর মোড়ের ধুনার খালন নামক স্থান থেকে চৌগাছা থানার পুলিশ লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত চয়ন উপজেলার সদর ইউনিয়নের দিঘলসিংহ গ্রামের কাঁচামাল ব্যবসায়ী সবুজ হোসেনর ছেলে। নিহতের পিতা সবুজ হোসেন জানান, গত রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে পিকনিক করার কথা বলে বের হয়ে যায় এরপর আর বাড়িতে ফিরে আসেনি। গতকাল সোমবার বেলা ১১টার দিকে ছেলের লাশের খবর পেয়েছি।
যশোর ডিবির মুখপাত্র ওসি রূপন কুমার সরকার জানান, গতকাল সোমবার সকালে চৌগাছা উপজেলার মাসিলা ধুনার খাল এলাকার মাঠে কাজ করতে গিয়ে কৃষকরা একটি বস্তা পড়ে থাকতে দেখেন। বস্তা থেকে দুর্গন্ধ বের হওয়ায় বিষয়টি চৌগাছা থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে এক যুবকের লাশ উদ্ধার করে। পরে স্থানীয়রা তার পরিচয় শনাক্ত করেন।
তিনি আরো জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে হত্যার কারণ এখনো জানা যায়নি। কারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত তা উদ্ঘাটনে পুলিশ তৎপরতা শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ