Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে দু’জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

রাজশাহীর বাঘায় পৃথক ঘটনায় গলায় ফাঁস দিয়ে দুই ব্যক্তির আত্মহত্যার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকালে ও গত রোববার রাতে এই আত্মহত্যার ঘটনাগুলো ঘটেছে। এ বিষয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলাও হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের রমজিত হোসেনের ছেলে অরিফুল ইসলাম দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। স্বামী আরিফুলকে রেখে স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। স্ত্রীকে বাড়িতে আসতে বললে সে রাজি হয়নি। এ কারণে অভিমান করে আত্মহত্যা করে। নিজ শয়নকক্ষে গত রোববার রাত ১০টার দিকে সিলিং ফ্যানের সাথে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। এ ঘটনায় নিহতের বড় ভাই শরিফুল ইসলাম বাঘা থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেন। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
এদিকে উপজেলার দিঘা পশ্চিমপাড়া গ্রামে মৃত মহব্বত উল্লার ছেলে লিয়াকত আলী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টায় দিকে তার বাড়ির পশ্চিমে নিজ বাগানের আমগাছে গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করে।
এ বিষয়ে লিয়াকতের ছোট ভাই আকরাম হোসেন জানান, ভাবীর কারণে ভাই আত্মহত্যা করেছে। দীর্ঘদিন থেকে সংসারে অশান্তিতে ছিল আমার ভাই।
বাঘা থানার ওসি (তদন্ত) আব্দুল করিম জানান, একজনের পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। অপরজনের মৃত্যু নিয়ে সন্দেহর কারণে লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ