Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

যশোরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করেছে মাহিম নামে এক বখাটে। গত রবিবার সন্ধ্যায় যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের ভবানিপুর গ্রামে ঘটনাটি ঘটে। ভুক্তভোগী কিশোরী এখন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ভুক্তভোগী জানান, আমি গত রবিবার সন্ধ্যার দিকে আমাদের হাঁস বাড়ির পেছনে পুলের কাছ থেকে নিয়ে আসছিলাম। এসময় একই গ্রামের পান্নার ছেলে মাহিম মুখ চেপে ধরে পাশের পাটক্ষেতে নিয়ে আমাকে বোতলে থাকা কী যেনো একটা জোর করে খাওয়ায়। এসময় আমার মাথা ঝিমঝিম করছিল। এসময় আমাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে আমি বাড়িতে এসে মাকে বিস্তারিত জানাই। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, গতকাল সোমবার রাত ১টায় মেয়েটিকে ভর্তি করে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়েছে। মেয়েটির আলামত সংগ্রহ করা হয়েছে, রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।
কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ