Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাকে গোয়ালে রাখার অভিযোগে মামলা

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

মানিকগঞ্জের সিংগাইরে আয়েশা বেগম বৃদ্ধা মাকে গোয়াল ঘরে রাখার অভিযোগে থানা মামলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ বৃদ্ধাকে উদ্ধারসহ ২ সন্তান, ১জন গৃহবধূকে আটক করেছেন পুলিশ। আটককৃতরা হলেন- বৃদ্ধার সন্তান কলম মোস্তফা কামাল ও গৃহবধূ মর্জিনা। ঘটনাটি ঘটেছে,উপজেলার চারিগ্রাম ইউনিয়নের মধ্য চারিগ্রাম এলাকায়। অসহায় বৃদ্ধা ঐ এলাকার মৃত হযরত আলী ওরফে আজারির স্ত্রী।
সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এমনকি খোঁজ নিয়ে জানা যায়, প্রায় ৬ মাস আগে বৃদ্ধাকে ঘর থেকে বের করে গোয়াল ঘরে রাখেন তার সন্তান ও গৃহবধূরা। ঠিকমত খাবার না পাওয়ায় দিন দিন তার শরীর খারাপের দিকে যাচ্ছে এবং খাবার জন্য প্রায় সময় ঐ বৃদ্ধা আকুতি করতে থাকে। প্রতিবেশিরা ঐ অসহায় বৃদ্ধার দিকে সহায়তার হাত বাড়ালে গৃহবধূরা খারাপ আচারণ করেন এমন অভিযোগও পাওয়া যায়। বিষয়টি থানা পুলিশের নজরে এলে অভিযোগের ভিত্তিতে তাৎক্ষনিক বৃদ্ধাকে উদ্ধারসহ তার দু’ছেলে কলম ও মোস্তফা কামাল ও গৃহবধূ মর্জিনাকে আটক করেন। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা জানান, অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হয়েছে এবং তার ২ সন্তান ও গৃহবধূকে আটক করে গতকাল কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ