Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নলছিটিতে নরসুন্দরের ভাসমান লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০২ এএম

ঝালকাঠির নলছিটিতে হাত-পা বাঁধা অবস্থায় পঙ্কজ চন্দ্র শীল (৩২) নামে এক নরসুন্দরের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার কুলকাঠি ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের পোনাবালিয়া বাজারের পাশের খাল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড়ে একটি সেলুনে কাজ করে পঙ্কজ শীল। সে শহরের বাহের রোড এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতো। গত শনিবার রাত ১০টার দিকে নলছিটির বারইকরণ গ্রামে তাঁর শশুর বাড়িতে ভাত খেতে ছিল। এসময় একটি ফোন এলে বাড়ি থেকে দ্রুত বের হয়ে যায়। এরপর তাকে খোঁজখুঁজি করেও পাওয়া যায়নি। রবিবার রাতে পোনাবালিয়া বাজারের পাশের খালে হাত-পা বাঁধা অবস্থায় তাঁর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। নলছিটি থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়। পঙ্কজ চন্দ্র শীল শহরের বাহের রোডের নরেন্দ্রনাথ শীলের ছেলে।
নলছিটি থানার ওসি মো. আতাউর রহমান জানান, লাশের দু’টি হাত ও পা বাঁধা ছিল এবং মাথা থেকে রক্তক্ষরণ হচ্ছিল। লাশটি সেখান থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ