Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ফরিদপুর বিএনপির বিক্ষোভ সমাবেশ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০২ এএম

দ্রব্যমূল্যসহ গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ফরিদপুর জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর কোর্টচত্বরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে গত রোববার এ সমাবেশের আয়োজন করা হয়। জেলা বিএনপির আহবায়ক এড. মোদারেস আলী ইছার সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির যুগ্মআহবায়ক মো. আজম খান, আতাউর রশিদ বাচ্চু, মোস্তাক হোসেম নাবলু, দলের সদস্যসচিব একে কিবরিয়া স্বপন, জেলা যুবদলের সহ-সভাপতি মো. মাসুদুর রহমান লিমন, বিএনপি নেতা হাবিবুর রহমান মুরাদ, স্বেচ্ছাসেবকদল নেতা মো. আব্ধুল্লা বাবু সর্দারসহ প্রমুখ নেতৃবৃন্দ। এ সময় দলের বহু নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ দেশে গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য সরকারের তীব্র সমালোচনা করেন। তারা বলেন, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যদি দ্রুত না কমানো হয় তাহলে আন্দোলনের মাধ্যমে সরকারকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমাতে বাধ্য করা হবে। তারা বলেন, আগামী জাতীয় নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনেই হতে হবে কোন পাতানো নির্বাচনে বিএনপি যাবে না মর্মে সরকারকে জানিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ