Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিতাসে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০২ এএম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীর অংশ হিসেবে তিতাস উপজেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা এগারোটায় উপজেলা সদর কড়িকান্দি বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কড়িকান্দি বাজারে গিয়ে প্রতিবাদ সভা করেন বিক্ষোভ মিছিলে অংশ গ্রহনকারী নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাজী আলী হোসেন মোল্লার সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. ওসমান গনি ভূইয়া, সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মেহেদি হাসান সেলিম ভূইয়া, তিতাস উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফারুক হোসেন ভূইয়া, যুবদলের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম ও ছাত্রদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি এমদাদ হোসেন আখন্দ, মাহাবুব সরকার, মিজানুর রহমান ভুলু সিকদার, যুগ্মসাধারণ সম্পাদক তোফায়েল হোসেন খান, গোলাম মহিউদ্দিন জিলানীসহ অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে আক্তারুজ্জামান সরকার বলেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ হাসপাতালে ভর্তি আছেন, যদি আমার নেত্রীর কিছু হয়, তাহলে এর জবাব আ.লীগ সরকারের দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ