Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে সিএনজিচালিত অটোরিক্সা চাপায় ব্যবসায়ী নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৬:২৭ পিএম

শেরপুরে সিএনজিচালিত অটোরিক্সা চাপায় পারভেজ হাসান (২৫) নামে এক তরুণ ব্যবসায়ী নিহত হয়েছেন। ১৩ জুন সোমবার দুপুরে শহরের সজবরখিলা এলাকায় তালুকদার এন্টারপ্রাইজের সামনে ওই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ শহরের শীতলপুর এলাকার বাসিন্দা ও শ্রীবরদী উপজেলার খরিয়াকাজীরচর এলাকার মো. কামরুল হুদার ছেলে। এদিকে ঘাতক সিএনজিচালিত অটোরিক্সাটি আটক করা হলেও এর চালক কৌশলে পালিয়ে গেছে।

জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে পারভেজ হাসান শেরপুর শহরের খোয়ারপাড়-নিউমার্কেট সড়কের সজবরখিলা এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান তালুকদার এন্টারপ্রাইজের সামনে দাঁড়িয়ে ছিলেন। ওইসময় একটি সিএনজিচালিত অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে পারভেজ হাসানকে চাপা দেয়।

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আহত পারভেজকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে ফুলপুর এলাকায় মারা যান পারভেজ।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার এসআই মো. রুবেল মিয়া জানান, ওই ঘটনায় সিএনজিচালিত অটোরিক্সাটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। একইসাথে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণও প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ