Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ডোমারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৬:২৪ পিএম

নীলফামারীর ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আয়োজনে গ্যাস সহ প্রয়োজনীয় দ্রব্য ও সেবা সামগ্রীর মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও মূল্য হ্রাসের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন (সোমবার) বিকালে ডোমার উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আখতারুজ্জামান সুমন এর বাসভবন থেকে শুরু করে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ ধিরাজ ও মিজান স্মৃতি মিলনায়তনের নিচতলায় বিক্ষোভ শেষে সমাবেশে মিলিত হয়।

এ সময় উপজেলা বিএনপির সভাপতি ও ভোগডাবুড়ি ইউপি চেয়ারম্যান রেয়াজুল ইসলাম কালু'র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক শফিউল বারী বুলবুল, পৌর বিএনপির সাধারন সম্পাদক মোজাফফর আলী, পৌর সাংগঠনিক সম্পাদক আজাবুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান তুলু, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মামুনুর রশিদ বসুনিয়া সজিব।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুদ বিন আমিন সুমন এর সঞ্চালনায় এ সময় অন্যন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন যুবদলের উপজেলা আহ্বায়ক ইফতেখার আলম তিতুমীর, পৌর আহ্বায়ক সচিব শরিফুল ইসলাম পাপ্পু, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরানুল হক আনোয়ার, তাতীদলের উপজেলা সভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ নুরনবী হোসেন নয়ন, উপজেলা সদস্য সচিব আশরাফুল আলম আশরাফ, ছাত্রদলের উপজেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক মজিদুল ইসলাম, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাকিব আল আকাশ, পৌর ছাদলের সদস্য সচিব শাওন, কলেজ ছাত্রদলের আহ্বায়ক শামিউল আরেফিন হৃদয় প্রমুখ বক্তব্য রাখেন।

কর্মসূচিতে ডোমার উপজেলা ও পৌর বিএনপি এবং এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ