Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে স্কুলছাত্রীকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৬:০৬ পিএম

যশোরে অষ্টম শ্রেণির ছাত্রীকে জোর করে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করেছে মাহিম (২৭) নামে এক বখাটে। রবিবার যশোর সদর উপজেলা লেবুতলা ইউনিয়নের ভবানিপুর গ্রামে। ভুক্তভোগী কিশোরী এখন যশোর জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগী কিশোরী অভিযোগ করে জানায়, আমি রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে আমাদের পোষা হাঁস বাড়ির পেছনে পুলের কাছ থেকে নিয়ে আসছিলাম। এসময় একই গ্রামের পান্নার ছেলে মাহিম মুখ চেপে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে আমাকে আরসির বোতলে থাকা কি যেনো একটা জোর করে খাওয়ায়। এসময় আমার মাথা ঝিমঝিম করছিলো। এসময় আমাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে আমি বাড়িতে এসে মাকে বিস্তারিত জানাই।

ভুক্তভোগী কিশোরীর মা অভিযোগ করে বলেন, সোমবার (১৩ জুন) রাত ১টা ১০ মিনিটে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, রাত ১টা ১০মিনিটে মেয়েটিকে সেক্সচ্যুয়াল এ্যাসাল্ট হিসাবে ভর্তি করে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়েছে।

জানতে চাইলে যশোর জেনারেল হাসপাতালের আরএমও (আবাসিক মেডিকেল অফিসার) ডাক্তার আব্দুস সামাদ বলেন, মেয়েটির আলামত (নমুনা) সংগ্রহ করা হয়েছে রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

জানতে চাইলে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পলে অবস্যই আইনগত ব্যাবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ