Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর, আটক ২

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০১ এএম

কক্সবাজারে বোনকে উত্ত্যক্ত ও মারধরের প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক মারধরের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার ভোরে কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল কুলিয়াপাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, ওই এলাকার আরমান ও রায়হান।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীরুল গিয়াস জানান, কক্সবাজার খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পের বেড়িবাঁধে গত ৩১ মে বিকেলে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক মারধর করে তিন বখাটে। এ ঘটনার একটি ভিডিও গত শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই অভিযুক্তদের ধরতে মাঠে নামে পুলিশ। তারই ধারাবাহিকতায় ভোররাতে খুরুশকুল এলাকা থেকে তাদের আটক করা হয়। ওসি আরো জানান, ভুক্তভোগী পরিবারকে এজাহার দিতে বলা হয়েছে। এটি হাতে পেলে পুলিশ মামলা লিপিবদ্ধ করে তদন্ত শুরু করবে পুলিশ। জানা যায়, চুরি, ছিনতাইসহ নানা অপকর্মের সাথে জড়িত কক্সবাজার সদরের খুরুশকুল মনু পাড়ার কিশোর গ্যাং লিডার মোহাম্মদ জামাল। বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধরের ঘটনার নেতৃত্ব দেন তিনি। গত ২৫ মে খুরুশকুল রাস্তার মাথা এলাকায় মো. লোকমান হাকিম আজাদ নামের এক যুবককে ছুরিকাঘাত করে মোবাইল, মানিব্যাগসহ সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। ওই ঘটনার নেতৃত্বেও ছিল সেই জামাল।
সে দিনের ঘটনায় আহত আব্দুল মোনাফ বলেন, ‘আশ্রয়ণ প্রকল্পে আমাদের ফ্ল্যাট আছে। সেখান থেকে ৩১ মে আমার বোন মামার বাড়ি যাচ্ছিল।
পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা আমার বোনকে নোংরা ভাষায় কথা বলছিল। পরে আমার বোন কয়েকবার ফিরে আসতে চাইলে তারা বারবার পথ আটকাচ্ছিল। আমি প্রকল্প থেকে এসব দেখে দৌড়ে এসে জিজ্ঞেস করার সাথে সাথে তারা আমার বোনকে লাঠি দিয়ে আঘাত করে। এ সময় তাকে কেন মেরেছে বা নোংরা কথা কেন বলছে জানতে চাইলে তারা আমাকেও মারধর শুরু করে।’ মোনাফের অভিযোগ, এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দেন। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ