Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে গর্তের পানিতে ডুবে শিশুর মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০৩ এএম

যশোরে গর্তের পানিত ডুবে রহমত আলী নামে ১৬ মাস বয়সী এক শিশুর অকাল মৃত্যু হয়েছে। গত শনিবার যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত রহমত আলী যশোর সদর উপজেলার শ্যামনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
গত শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রহমত আলীকে তার মামা তারেক হাসপাতালে ভর্তি করেন। শিশু ওয়ার্ডের চিকিৎসক, যশোর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. আহমেদ ফেরদৌস জাহাঙ্গীর সুমন তাকে মৃত ঘোষণা করে বলেন, ওয়ার্ডে আনার অনেক আগেই শিশুটি মারা গেছে।
শিশুটির মামা মো. তারেক জানিয়েছেন, বাড়ির ভেতর টিউবওয়েলের পাশে পানির একটি গর্ত রয়েছে। মা আয়েশা বেগম সাংসারিক কাজে ব্যস্ত ছিল। আর অবুঝ শিশু রহমত উঠানে খেলা করছিল। খেলা করার এক পর্যায়ে টিউবওয়েলের সামনে গর্তের পানির ভেতর পড়ে রহমত আলী ডুবে যায়। ২০ মিনিটের মত পানিতে ডুবে থাকার পর তার মা আয়েশ বেগম ছেলেকে খোঁজ করতে গিয়ে ডুবন্ত অবস্থায় গর্তের পানির মধ্যে পান। তখন তাকে উদ্ধার করে এনে হাসপাতালে জরুরি বিভাগে আনলে চিকিসক শিশুটিকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে গর্তের পানিতে ডুবে শিশুর মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ