Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্লীলতাহানি ও নির্যাতনের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

রাজবাড়ী পৌর এলাকার ভবানীপুরে ভোলা মাস্টারের বাড়িতে জয়দেব কর্মকারের নেতৃত্বে হামলা ও নারীদের শ্লীলতাহানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার সময় শহরের বড়পুলে স্থানীয় সজ্জনকান্দা, ভবানীপুর, বড়পুল এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় জয়দেব কর্মকারের কুশপত্তলিকা দাহ করা হয়। এ সময় রাজবাড়ী পৌরসভার প্যানেল মেয়র নির্মল কৃষ্ণ চক্রবর্তীর সভাপতিত্বে বক্তৃতা করেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা যুবলীগের সাবেক সভাপতি আলী হোসেন পনি, রাজবাড়ী জেলা জাসদের সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুনিরুল হক মুনির, জেলা ওয়াকার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক কৃষ্টিনা মারিও রেখা, জেলা শ্রমিকলীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, আব্দুস সালাম মন্ডল, জেমস হালদারসহ বিভিন্ন ধর্মবলম্বী, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন, ভুক্তভোগী ভোলা মাস্টারের পরিবারের সদস্য ও স্থানীয়রা।
মানবন্ধনে বক্তারা বলেন, জয়দেব কর্মকারের সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র প্রহিত করাসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। তারা নারীদের শ্লীলতাহানী ঘটিয়েছে। তাদের নারী নির্যাতন আইনে গ্রেফতার করে করতে হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। পরে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ