Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:০৩ এএম

গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার নোয়াখালী জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যাগে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।
নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানের সঞ্চলনায় বক্তব্য রাখেন, নোয়াখালী সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহম্মদ, নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার কৃত্রিম সংকটের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করেছে। সাধারণ মানুষ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির কারণে এ সরকারের প্রতি অতিষ্ঠ হয়েছে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করতে হবে। খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থ, কিন্তু এই ফ্যাসীবাদী সরকার তার সুচিকিৎসা করার জন্য সুযোগ দিচ্ছে না।
খালেদা জিয়ার কিছু হলে এর দায় এ সরকারকে নিতে হবে। বিক্ষোভ সমাবেশে খালেদা জিয়ার রোগমুক্তির কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ