Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে আল-ইসলাহর বিক্ষোভ মিছিল সমাবেশে নূপুর ও জিন্দালকে গ্রেফতার করে শাস্তির দাবী

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৯:৪২ পিএম

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ছাতক উপজেলা উত্তর শাখার উদ্যোগে ভারতে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও হযরত আয়েশা (রা:) এর বিরুদ্ধে কটূক্তির প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। আনজুমানে আল ইসলাহ ছাতক উপজেলা উত্তর শাখার সভাপতি মুফতি মাওলানা আবদুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা কবির আহমদ লতিফির পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, গোবিন্দনগর ফাজিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল আবদুস ছোবহান, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান তাজুল, কেন্দ্রীয় তালামীযের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ রফিকুল ইসলাম তালুকদার, সুনামগঞ্জ জেলা আল ইসলাহর সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাওলানা মুখতার আহমদ, গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজ জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আবুল ফজল মো. তোহা, সংগঠনের উপজেলা শাখার সহ-সভাপতি কাজী মাওলানা আবদুস সামাদ, মাওলানা শফিকুর রহমান জিহাদি, উপজেলা যুবদলের আহবায়ক সদরুল আমিন সোহান, সুনামগঞ্জ জেলা তালামীযের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিক, জেলা তালামীযের সদস্য এইচ এম আবদুল বাছিত প্রমুখ।

এসময় দশঘর দাখিল মাদরাসার সুপার মাওলানা মুশাহিদ আলী, প্রভাষক মাওলানা উসমানগণি, তালামীয ছাতক উপজেলা উত্তর শাখার সভাপতি হাফেজ শাহ জাহান, ছাতক পৌর আল ইসলাহর সভাপতি মাওলানা বিল্লাল আহমদ, মাওলানা আবুল খয়ের, মাওলানা রমদ্বানুল হক, হাফেজ আবু হানিফা, বদরুল আলম, ক্বারী শামীম আহমদ, শ্রমিক নেতা জমসেদ আলীসহ বিপুল সংখ্যক মুসল্লিগন উপস্থিত ছিলেন।

বাদ আছর গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজ মসজিদ এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় ট্রাফিক পয়েন্টে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তারা ভারতের সরকারকে উদ্দেশ্য করে বলেন, মহানবী (সাঃ) এঁর শানে কটুক্তিকারী ভারতের সেই নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে দ্রুত গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।



 

Show all comments
  • এইচ এম আব্দুল বাছিত ১২ জুন, ২০২২, ১:১২ পিএম says : 0
    রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে কেউ যদি বাজে মন্তব্য করে কেউ রেহাই পাবেনা।
    Total Reply(0) Reply
  • এইচ এম আব্দুল বাছিত ১২ জুন, ২০২২, ১:১২ পিএম says : 0
    রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে কেউ যদি বাজে মন্তব্য করে কেউ রেহাই পাবেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ