Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে ইয়াবাসহ গ্রেফতার ৫

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:০৩ এএম

সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে অভিযান চালিয়ে এক নারী ইউপি সদস্যের স্বামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা জব্দ করা হয়। গতকাল শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, চর মজিদ গ্রামের শফিক উল্যার ছেলে বেলাল হোসেন, গিয়াস উদ্দিনের ছেলে জাহিদ হাসান, দক্ষিণ চর মজিদ গ্রামের আবুল কালামের ছেলে কেফায়েত, হাতিয়ার চর নঙ্গলিয়া আদর্শগ্রাম জনতা বাজার এলাকার জয়নাল আবেদিনের ছেলে জামাল উদ্দিন ও রাজবাড়ি জেলার কালুখালি এলাকার ইমাম উদ্দিন শেখের ছেলে ছিদ্দিক শেখ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চরবাটা ইউনিয়নের ভূইয়ারহাট বাজার এলাকার স্থানীয় নারী ইউপি সদস্যের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে ওই বাড়ি থেকে ইউপি সদস্যের স্বামী বেলালসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। চরজব্বার থানার ওসি জিয়াউল হক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ