Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেলকুচিতে ১৪৪ ধারা উপেক্ষা করে যুবলীগ কর্মীকে হামলা

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:০৬ এএম

সিরাজগঞ্জের বেলকুচিতে ১৪৪ ধারা উপেক্ষা করে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছেন যুবলীগ কর্মী নাবিন মন্ডল (৩০)। আহত যুবলীগ কর্মী উপজেলার চালা গ্রামের দৌলত মন্ডলের ছেলে। গত শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আশংকা জনক হওয়ায় রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার রাতে যুবলীগ কর্মী নাবিন মন্ডল তার কনফেকসনারি দোকানে দোকানদারী করছিলেন। হঠাৎ বেলকুচি থানা আ.লীগের সাবেক কার্যকারী সদস্য ও মন্ডল গ্রুপের জিএম এবং স্থানীয় সংসদ সদস্যের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম ও সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শাহাদৎ হোসেন মুন্নার নেতৃত্বে গাড়ামাসী গ্রামের তোজ্জামেলের ছেলে ইব্রাহিম খলিল সৌরভ, সুবর্ণসারা গ্রামের আবু বক্কারের ছেলে হযরাত আলী, মিয়াপাড়ার পাসা মিয়ার ছেলে মাসুদসহ একদল সন্ত্রাসী ধারালো দা, ছুরি, লাঠি নিয়ে হঠাৎ তার দোকানে গিয়ে যুবলীগ কর্মীর উপর হামলা চালায়। এবং দোকান থেকে ১ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নাবিল মন্ডলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
আহত যুবলীগ কর্মী নাবিল মন্ডল জানান, সন্ধ্যা থেকে আমি দোকানে বসে দোকানদারী করছি। রাত ৮ টার দিকে থানা আ.লীগের সাবেক কার্যকারী সদস্য আমিরুল ইসলাম ও শাহাদৎ হোসেন মুন্নাসহ ২০/২৫ জন একদল সন্ত্রাসী এসে আমার দোকানের ভেতর ঢুকে আমাকে হত্যা করতে ধারালো ছুরি দিয়ে হামলা চালায় এবং আমার দোকানের ক্যাশ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। আমি দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাছি। এ বিষয়ে বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ