Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে যুবকের লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:০৬ এএম

যশোরে লাবলু (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার খোলাডাঙ্গা রেললাইনের পাশে ফজলে করিম বিশ্বাসের পারিবারিক কবরস্থান থেকে মুখে গামছা ঢুকানো উলঙ্গ অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত লাবলু খোলাডাঙ্গা কলোনিপাড়ার আব্দুল মান্নানের ছেলে।
নিহতের বাবা আব্দুল মান্নান জানায়, লাবলু আফিল গ্রুপের ডিমের ব্যবসা করতো। গত বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান পাননি। সকালে খবর পান লাবলুর লাশ পড়ে আছে ফজলে করিমের বাগানে।
নিহতের স্ত্রী সালমা বেগম বলেন, আমার স্বামী লাবলুর কোনো শত্রু ছিলো না। সে খুবই ভাল মানুষ ছিলো। কারা তাকে হত্যা করেছে বলতে পারবো না।
নিহতের ছেলে সাকিল হোসেন বলেন, কারা মেরেছে বলতে পারবো না। ২০১২ সালে চাচা মনিরুজ্জামান মনির খুন হন। আর এক চাচা ট্রেনে কেটে মারা গেলেন। সেটাও খুন ছিলো। বিচার পেলাম না।
স্থানীয় একাধিক সূত্র জানায়, খোলাডাঙ্গা এলাকায় দিলু ও হেমায়েত বাহিনী ছিলো। নিহত লাবলুর ভাই মনিরুজ্জামান হেমায়েত বাহিনীর সদস্য ছিলেন।
কোতোয়ালী মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযানে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ