Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে শিশু হিমু হত্যাকারীর ফাঁসির দাবি

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:০৬ এএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৯ বছরের শিশুকন্যাকে ধর্ষণ ও হত্যাকারী জহিরুলের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। গত শুক্রবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার কনকসার ইউনিয়নের কাহেতারা অনুপম সংসদ ও এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে।
এ সময় বক্তব্য রাখেন অনুপম সংসদের সাধারণ সম্পাদক নুরুল আমীন, সিনিয়র সহসভাপতি মো. মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী ফরহাদ হোসেন, প্রচার সম্পাদক মো. শাহালম, গ্রামবাসীদের পক্ষে সোহরাব হোসেন ও হিমুর বাবা মো. হানিফ।
২০২১ সালের ১৫ ডিসেম্বর দুপুরে লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নের কাহেতারা গ্রামে প্রতিবেশী চাচা জহিরুল ইসলাম তৃতীয় শ্রেণির শিক্ষার্থী হুমায়রা হিমুকে ফুঁসলিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করার পরে গলা টিপে হত্যা করে।
পরে রাতে পাশের পুকুরে বস্তাবন্দি করে হিমুর লাশ ফেলে রাখে জহিরুল। পরদিন ১৬ ডিসেম্বর পাশের পুকুর থেকে হিমুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় লৌহজং থানায় মামলা হয়। পরে এ মামলার দায়িত্ব দেয়া হয় পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন-পিবিআইকে।
আসামি কাহেতারা গ্রামের মৃত আবদুল জব্বারের ছেলে জহিরুল ইসলামকে (৫০) গ্রেফতার করে গত ২৭ মে আদালতে প্রেরণ করা হয়।
অভিযুক্ত আসামি আদালতে পিবিআইয়ের কাছে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ