Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রাণের নবীকে অশালীন মন্তব্যের প্রতিবাদে জন সমুদ্রে পরিণত হলো কালীগঞ্জ

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৭:৪৩ পিএম

বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং তাদের মিডিয়া টিমের সদস্য নবীন জিন্দালের নবী মুহাম্মদ সা: ও হযরত আয়েশা রা: সম্পর্কে অশালীন মন্তব্যের প্রতিবাদ ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১১জুন) বিকালে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে ইমাম পরিষদের আহবায়ক মুফতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ও বক্তব্যে রাখেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

এছাড়া আরো বক্তব্যে রাখেন কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, হাফেজ হেদায়েত উল্লাহ, মাও আবু তালিব, মাওলানা রুহুল আমিন সৌরভ, মাওলানা মাহফুজ রহমান,মাওলানা ওবায়দুল্লাহ আশেকী, হাফেজ মাওলানা শাহিনুর রহমান,হাফেজ মাও খালিদ সাইফুল্লাহ মেরাজ, মাও দেলোয়ার হোসেন নুরপুরী, হাফেজ শফিক রহমান, হাফেজ মাও খালিদ হাসান বিন শহীদ।বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং তাদের মিডিয়া টিমের সদস্য নবীন জিন্দালের নবী মুহাম্মদ সা: ও হযরত আয়েশা রা: সম্পর্কে অশালীন মন্তব্যের প্রতিবাদ ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১১জুন) বিকালে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে ইমাম পরিষদের আহবায়ক মুফতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ও বক্তব্যে রাখেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

এছাড়া আরো বক্তব্যে রাখেন কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, হাফেজ হেদায়েত উল্লাহ, মাও আবু তালিব, মাওলানা রুহুল আমিন সৌরভ, মাওলানা মাহফুজ রহমান,মাওলানা ওবায়দুল্লাহ আশেকী, হাফেজ মাওলানা শাহিনুর রহমান,হাফেজ মাও খালিদ সাইফুল্লাহ মেরাজ, মাও দেলোয়ার হোসেন নুরপুরী, হাফেজ শফিক রহমান, হাফেজ মাও খালিদ হাসান বিন শহীদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ