Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরবনের অভয়ারণ্যে ৩ ট্রলারসহ ১৯ জেলে আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৬, ৩:৩৩ পিএম | আপডেট : ৪:৫৩ পিএম, ২২ নভেম্বর, ২০১৬

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্যে মাছ ধরার অপরাধে ১৯ জেলেকে আটক করেছে সুন্দরবন স্মার্ট পেট্রোল টিমের সদস্যরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) ভোরে সুন্দরবনের মান্দার বাড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি ট্রলার, তিন মন মাছ এবং বিপুল পরিমাণ জাল ও রশিসহ তিন লাখ টাকার মালামাল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, বরগুনা জেলার লাল মিয়া হওলাদারের ছেলে ইউনুস হাওলাদার, একই এলাকার নুর মিয়ার ছেলে বাচ্চু মিয়া ও খালেক ঘরামীর ছেলে সাইদুর ঘরামী, আব্দুল আজিজ জোয়াদ্দারের ছেলে আলী হোসেন জোয়াদ্দার, আমির হোসেনের ছেলে সিদ্দিক, রুহুল আমিনের ছেলে জাকারিয়া, ক্ষিতীশ চন্দ্রর ছেলে সুশান্ত মিস্ত্রী, জোনাব আলীর ছেলে জলিল ও জলিলের ছেলে হাবিব, আবুল হাশেমের ছেলে জামাল, একরাম আলী ফারাজির ছেলে মোশারফ, পিরোজপুর জেলা সদরের জুসখোলা গ্রামের মোমিন উদ্দীনের ছেলে খলিলুর রহমান, হাতেম হাওলাদারের ছেলে আবুল কালাম ও তার ভাই বেলাল হাওলাদার, বাগেরহাটের ইউসুফ শেখের ছেলে ইলিয়াস শেখ, ইলিয়াস শেখের ছেলে খরিদ শেখ, ফিরোজ শেখ, মাসুম শেখ ও লিয়াকাত শেখের ছেলে তোতা শেখ।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক মাকসুদ আলম তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের আদালতের মধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ