Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে পুলিশ কর্মকর্তাকে মুসল্লিদের গণধোলাই

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০২ এএম

সিদ্ধিরগঞ্জে আদমজী বিহারী ক্যাম্প এলাকায় আদমজী জামে মসজিদে জুমার নামাজ শেষে এক পুলিশ কর্মকর্তাকে বিক্ষুব্ধ মুসল্লিদের মারধরের ঘটনা ঘটেছে।

জানা যায়, গতকাল শুক্রবার জুমার নামাজের পর মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ করার প্রস্তুতি নিচ্ছিল মুসল্লিরা। এ নিয়ে মসজিদে ইমাম বক্তব্য রাখছিলেন। বক্তব্যের এক পর্যায়ে ভারতের বিষয় আসলে সিদ্ধিরগঞ্জ থানার এস আই সৈয়দ আজিজুল হক মাইক টেনে নিয়ে বলেন, ভারতের বিষয় ভারতে থাকুক। এ নিয়ে বিশৃঙ্খলা আমরা না করি। তার এ কথায় ক্ষুব্ধ হন মুসল্লিরা। এ নিয়ে প্রথমে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ওই পুলিশ কর্মকর্তাকে গণধোলাই দেন মুসল্লিরা। এসময় তাকে উদ্ধার করে মসজিদ কমিটির সভাপতি জয়নাল আবেদীন মাস্টারের বাড়িতে আশ্রয় দিলে সেখানেও উত্তেজিত জনতা হামলা করে। পরে স্থানীয় ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান তাকে উদ্ধার করে প্রথমে নগরীর সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এসময় তার সাথে আহত হন মসজিদ কমিটির সভাপতি জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক সাংবাদিক বিল্লাল হোসেন রবিন।

কাউন্সিলর মতিউর রহমান মতি জানান, আমাকে এলাকার লোকজন বিষয়টি অবহিত করার ওসির সহযোগিতায় পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান ইনকিলাবকে জানান, এটি খুবই দুঃখজনক ঘটনা। আমরা মর্মাহত। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ