Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর লাশ উদ্ধার

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০৩ এএম

ভাঙ্গা পৌর এলাকায় চৌধুরীকান্দা সদরদী মেহের মুন্সীর হালট সন্নিহিত মামুন শেখের পাট ক্ষেতে এক তরুনীর লাশ পড়ে থাকতে দেখে গতকাল স্থানীয়রা ভাঙ্গা থানায় খবর দেন। পরে ভাঙ্গা থানা পুলিশ লাশটি ১ দিন আগে নিখোঁজ আদদ্বীন এনজিও কর্মী নুপুর সাহা (২৬) বলে সন্দেহ করেন। পরবর্তীতে নিহতের স্বামী ও স্বজনরা লাশ নুপুর সাহার বলেই শনাক্ত করেন। লাশে আঘাতের চিহ্ন ছিল। নুপুর সাহা ৬ মাসের গর্ভবর্তী ছিলেন। উল্লেখ্য, নুপুর সাহা ভাঙ্গাস্থ আদদ্বীন এনজিওর মাঠ কর্মী হিসেবে কর্মরত ছিলেন এবং যে এলাকায় তার লাশ পাওয়া যায় সেই চৌধুরীকান্দা এবং পাশ্ববর্তী এলাকায় গত মঙ্গলবার তিনি ঋণের কিস্তি আদায় করতে যান এবং প্রায় ১,২০,০০০/- টাকা কিস্তি আদায় করেন। পরে বেলা ১২টা থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অতঃপর তার স্বামী কার্তিক রায় ভাঙ্গা থানায় নিখোঁজ ডায়রি করেন।

লাশটি পাওয়ার পর সিআইডি টিম গভীর রাত পর্যন্ত ঐ এলাকা ঘিরে রেখে ক্রাইম সিন পর্যালোচনা করেন ও আলামত সংগ্রহ করেন। অতঃপর লাশ ময়না তদন্ত ও ফরেনসিক টেস্টের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ভাঙ্গা সার্কেলের এডিশনাল পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী জানান, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

ফরিদপুর পুলিশ সুপার ও ভাঙ্গা থানা পুলিশ পুনরায় ঘটনাস্থল পরিদর্শন করেন ও নিহতের পরিবারকে ন্যায় বিচারের আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ